মঙ্গলবার   অক্টোবর ২৭ ২০২০   ১২  কার্তিক  ১৪২৭


মৃত্যুর আগে বান্ধবীকে ফোন করেছিলেন সুশান্ত

Reporter Name

Updated 20-Jun-16 / ক্যাম্পাস / Read 51   |  Staff Reporter
News IMage

এরপর সারা আলী খানের সঙ্গে সুশান্তের প্রেমের গুজবও কিছুদিন হালে পানি পেল। তারপর শোনা গেল রিয়া চক্রবর্তীর সঙ্গে নাকি সুশান্ত লাদাখ বেড়াতে গেছেন। এরপর সুশান্ত আর রিয়ার প্যারিস সফরের ছবি ভেসে উঠল গণমাধ্যমে। মৃত্যুর আগে রাত ১টা ৪৭ মিনিটে রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। রিয়া ফোনই ধরেননি। দীর্ঘদিন ধরেই নাকি সুশান্তের ফোন ধরছিলেন না রিয়া। তবে মুম্বাই পুলিশ জানিয়েছে, তারা সত্য উদ্‌ঘাটন করতে রিয়ার বিবৃতি রেকর্ড করে তবেই ছাড়বে।

অন্যদিকে তিক্তবিরক্ত হয়ে সুশান্তের সাবেক প্রেমিকা কৃতি শ্যাননের বোন নূপুর শ্যানন একটি স্ট্যাটাস দিয়েছেন। সুশান্তের আত্মহত্যার পর অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর সাবেক প্রেমিকাদের প্রতিক্রিয়া জানার জন্য অস্থির হয়ে ক্ষুব্ধতা প্রকাশ করেছেন। তাঁদেরই একহাত দেখে নিয়েছেন বোন নূপুর শ্যানন।

লিখেছেন, 'সবাই দেখি সামাজিক যোগাযোগমাধ্যমে বিষণ্নতা বিশেষজ্ঞ হয়ে উঠছে। আমাদের বাজে বাজে বার্তা পাঠিয়ে, টুইট করে, আজেবাজে মন্তব্য করে সবাই জানাচ্ছে, সুশান্তের জন্য তাদের হৃদয় ভেঙে যাচ্ছে। “একটা মানুষ মরে গেল, আর আপনারা একটা কথাও বললেন না!”, “আপনারা এতটাই হৃদয়হীন, স্বার্থপর”, “একটা পোস্টও করলেন না, টুইটও না, সময় মেলেনি বোধ হয়!” এই সব পোস্টের মানে কী! আপনাদের যদি অনুমতি থাকে তো একটু কাঁদি? আমাদের কি একটু শান্তিতে কাঁদারও অধিকার নেই? একটু কাঁদতে দেন, প্লিজ?'

অন্যদিকে গতকাল রিয়া চক্রবর্তী সাদা কাপড় পরে, মাথায় সাদা ওড়না জড়িয়ে, মুখে সাদা মাস্ক পরে সুশান্তকে হাসপাতালের মর্গ থেকে শেষ দেখা দেখে গেছেন।